ফরিদগঞ্জে মাছ ধরাকে কেন্দ্র করে মা-ছেলেকে জখম

ফরিদগঞ্জ আমান উল্যাহ খাঁন: চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরের  ফরিদগঞ্জ পশ্চিম জয়শ্রি গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান আবু পাটওয়ারী বাড়ীর মধ্যে পারিবারিক বিরোধের জের ধরে ভাই,বোন ও ভাগনি মিলে অন্য ভাই  নুরুন্নবী পাটওয়ারী (৪০) নামে একজনকে ঘরের মধ্যে আটকে রেখে মারাত্মক ভাবে জখমের খবর পাওয়া গেছে, এঘটনায় মা ছেলেকে বাচাতে গেলে মাকেও জখম করে। 

ঘটনাটি ঘটে ১৬ এপ্রিল (শুক্রবার) তারাবির পূর্ব মমুহুর্তে উপজেলা পাইকপাড়া (উঃ) ইউনিয়নে।

এ ঘটনা বয়াবহ অবস্থা দেখে স্থানীয় ফরহাদ কন্ট্রাক্টর থানায় ফোন করে, ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদ হোসেন ও অন্যাণ্য অফিসারগন ঘটনাস্থলে উপস্থিত হয়ে সকলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করায়।

প্রত্যক্ষদর্শী মোঃ নজরুল ইসলাম বলেন, জায়গা জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। নুরুন্নবী পাটওয়ারীকে হত্যার উদ্দেশ্যে তার ভাই, বোন, ভাগনি মিলে জোর করে একটি ঘরে বেধে রেখে দেশীয় অস্ত্র ও রড দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে। এবং নুরুন্নবীর সহধর্মিণীকে অন্যঘরে আটকে রাখে, নুরুন্নবীর মা আয়েশা (৮৫) বেগম বাধা দিতে গেলে তাকেও মারাত্মক ভাবে আহত করে। 

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদ হোসেন বলেন,এটি তাদের পারিবারিক ঘটনা। উভয় পক্ষের লোক মিলে প্রায় ৯জন আহত হয়েছে। এখন পর্যন্ত কোন পক্ষই অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আমরা প্রয়োজনীয় পদক্ষেপ নেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *