ফরিদগঞ্জে করোনা সংক্রামন দ্রুত ছড়িয়ে পড়ছে ॥ একদিনেই আক্রান্ত ১০ জন

ফরিদগঞ্জ প্রতিনিধি:
করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ফরিদগঞ্জে পাল্লা দিয়ে বাড়ছে। দ্রুত করোনা সংক্রামন ছড়িয়ে পড়ছে। সর্বশেষ ২৪মে রোববার দুপুরে ২০টি রির্পোটের মধ্যে ১০টিই পজেটিভ আসে । এনিয়ে ফরিদগঞ্জে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ২৫জনে। এর আগে শনিবার দিন আসা একটি রির্পোটে ঔষধ কোম্পানীর এক প্রতিনিধির পজেটিভ রির্পোট আসে। দ্রুত করোনা সংক্রামন ছড়িয়ে পড়ায় আতংকগ্রস্থ হয়ে পড়ছে সাধারন জনগন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, এই পর্যন্ত স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে ১২৬ জনের । এর মধ্যে ২৪ মে শনিবার পর্যন্ত রির্পোট এসেছে ১০০ জনের ।এছাড়া অন্যত্র থেকে আরো একটি রির্পোট আসে। এখনো পেন্ডিং রয়েছে ২৫ জনের। রোববার আসা রির্পোটে ১০ জনের মধ্যে করোনা আক্রান্ত গোবিন্দপুর উত্তর ইউনিয়নের স্বাস্থ্য কর্মী শরীফ খানের পরিবারের ৩ সদস্যদের এবং মৃত্যু বরণ করা শাহআলম পাটওয়ারীর পরিবারের ৩ সদস্যের নমুনা পরীক্ষায় পজেটিভ রির্পোট আসে। এছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন স্টাফের ভাই, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকার জেনারেল ডায়াগনস্টিক সেন্টারের মালিক সফিকুর রহমানের নমুনা পজেটিভ এসেছে।
ফরিদগঞ্জ স্বাস্থ্যকমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আশরাফ আহমেদ চৌধুরী জানান, আমরা প্রতিদিন সন্দেহভাজনদের নমুনা সংগ্রহের চেষ্টা করছি। নমুনা পরীক্ষায় পজেটিভ আসাদের আইসোলেশনে থাকার জন্য পরামর্শ নিশ্চিত করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *