ফরিদগঞ্জ.চাঁদপুর ফরিদগঞ্জে করোনা লক্ষণ নিয়ে দুই জনের মৃত্যু ॥ নুতন ৩ জনসহ মোট আক্রান্ত-২৯

ফরিদগঞ্জ প্রতিনিধি:

ফরিদগঞ্জে করোনা ভাইরাসের লক্ষণ নিয়ে দুই জনের মৃত্যু হয়েছে। ইতিমধ্যেই স্বাস্থ্য বিভাগ মৃতদের নমুনা সংগ্রহ করেছেন। এদিকে বৃহস্পতিবার ফরিদগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসে কর্মরত আরো ৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। ফরিদগঞ্জে এই নিয়ে মোট পজেটিভ রিপোর্ট আসে ২৯ জনের।
জানা গেছে, গত ২৬মে মঙ্গলবার উপজেলার ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের গাজীপুর গ্রামের আবুল কাশেম(৬৫) করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করে। পরে তার স্বজনরা স্বাস্থ্য বিভাগকে সংবাদ দিলে তারা এসে নমুনা সংগ্রহ করেন। এর আগে গত ২ মে রোববার রাতে উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের সকদিরামপুর গ্রামের সিংহেরবাড়ীর বাবুল মিয়া(৫৫) নামে একজন করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করেন। পরদিন ২৫ মে ঈদের দিন স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করেন।
এদিকে করোনা আক্রান্ত ও মৃত্যুর ঘটনায় কন্ট্রাক ট্রেসিংয়ে কোন লক্ষণ না পাওয়া যাওয়ায় এবং করোনা আক্রান্ত ব্যক্তি বা তাদের পরিবারের সদস্যরা বিধি নিষেধ না মেনে বিভিন্নস্থানে যাতায়ত করায় ফরিদগঞ্জে কমিউনিটিং ট্র্যান্সমিশন হওয়ার আশংকা ব্যক্ত করেছেন স্বাস্থ্য বিভাগের লোকজন।

উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা আশরাফ চৌধুরী জানান, গত ৬ দিন আগে ফরিদগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের হিসাব শাখায় কর্মরত জসিম উদ্দীন (৫৫) তার স্ত্রী শামছুর নাহার (৪৬) এবং লাইনম্যান রইস উদ্দীনের নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। বৃহস্পতিবার তাদের করোনা রিপোর্ট পজেটিভ আসে। তাদের তিন জনের গ্রামের বাড়ী ফরিদপুর ও রাজশাহী। তারা পৌর এলাকার কাছিয়াড়া গ্রামে একটি ভবনে ভাড়া থাকে। স্বাস্থ্য বিভাগ ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কঠোর আইসোলেশনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *