ফরিদগঞ্জে আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের মতবিনিময় ও কর্মশালা

ফরিদগঞ্জ উপজেলার ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়নে রাউফেন মজিদ স্মৃতি পাঠাগারে স্বেচ্ছাসেবী সংগঠন “আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশন”র কার্যক্রমের অগ্রগতি বৃদ্ধি করা, ভবিষ্যৎ পরিকল্পনা ও দক্ষ সেচ্ছাসেবক হিসেবে তৈরী করার লক্ষ্যে ৫সেপ্টেম্বর রবিবার বিকেলে বিভিন্ন সেচ্ছাসেবী ও সামাজিক সংগঠনের দায়িত্বশীলদের নিয়ে মতবিনিময় ও কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় বিভিন্ন সংগঠনের প্রতিনিধিগণ স্বেচ্ছাশ্রমের মাধ্যমে মানবতার জন্য কাজ করার অঙ্গীকার করেন। রক্তদানে উৎসাহিত করা, দ্রুত ডোনার খুজে সহায়তা করা, প্রাকৃতিক দূর্যোগের মোকাবেলা করা, পথ শিশুদেরে শিক্ষা ও খাদ্য নিশ্চিত করার ব্যাপারে সকল সংগঠন একসাথে কাজস করার ইচ্ছাপোষণ করেন। বিশেষ করে অসহায় রোগীরা যাতে ব্লাড ডোনেশান হয়রানী না হয় বা দালালদের খপ্পরে না পড়ে,সে বিষয়ে সকল সংগঠনকে সজাগ দৃষ্টি রাখার আহ্ববান জানানো হয়।

মতবিনিময় সভায় পরামর্শক হিসেবে উপস্থিত ছিলেন, সরকারী নিবন্ধিত সামাজিক সংগঠন জ্ঞানের পাঠশালা’র সহ-সভাপতি সাগর আদনান, বাংলাদেশ রেড ক্রিসেন্ট চাঁদপুর জেলা শাখার সাবেক যুব-প্রধান খাইরুল আলম জনি, বিডি ক্লিন’র চাঁদপুর জেলা শাখার সমন্বয়ক রফিকুল ইসলাম রাফি প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *