পৌর আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায়, নৌকার বিজয়ের জন্য সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করুন… ডা: হারুনুর রশিদ সাগর

স্টাফ রিপোর্টার: আসন্ন ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষে গতকাল সোমবার বিকালে ফরিদগঞ্জ পৌর আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মজিবুর রহমান পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও মেয়র মাহফুজুল হকের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: হারুনুর রশিদ সাগর। এসময় অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম, উপজেলা আওয়ামীলীগের যুগ্মসম্পাদক জসিম পাটওয়ারী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কামাল পাঠান, উপজেলা আওয়ামীগের সদস্য হাসান রাজা পাওটয়ারী, কামাল মিয়াজী, ইকবাল হোসেন,যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বাবুল পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক ফরিদ আহমেদ, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের জেলা শাখার সম্পাদক কামরুল হাসান সউদ, সাবেক ছাত্রলীগ সভাপতি মাহবুব মোর্শেদ এবং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকগণ।
এসময় বক্তারা বলেন, আগামী ১৪ ফেব্রুয়ারির পৌরসভা নির্বাচনে আবুল খায়ের পাটওয়ারী শুধু একা নৌকার কান্ডারী নন। আমরা যারা পৌরসভা বিভিন্ন ভাবে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃত্ব দেই , প্রত্যেকেই এই নৌকার কা-ারি। কারণ আমাদের দলের সভাপতি ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা একজন বীরমুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামীলীগের সভাপতিকে দলীয় মনোনয়ন দেয়ার মাধ্যমে আমাদের সকলকে সম্মান্বিত করেছেন। তাই আমাদের সকলের গুরুদায়িত্ব হবে তার বিজয় নিশ্চিত করা। তাই নৌকার বিজয়ের জন্য সবাই ঐক্যবদ্ধ হোন।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আওয়ামীলীগ একটি বৃহৎ রাজনৈতিক দল। মেয়র পদে তাই সর্বোচ্চ লোকজন দলীয় মনোনয়ন চেয়েছেন। আমাদের দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগ্য লোককে মনোনয়ন দিয়ে আমাদের কাছে পাঠিয়েছেন। ইতিমধ্যেই প্রায় মনোনয়ন প্রত্যাশী দল মনোনীত প্রার্থীর সমর্থনে মাঠে নেমেছেন। অনেকেই দলের সভাগুলোতে আসছেন । বাকীরা দ্রুতই যোগ দিবেন, কোন দ্বিধাদ্বন্ধ নয়।
বর্ধিত সভায় ওয়ার্ড ,পৌর আওয়ামীলীগ ও জেলা আওয়ামীলীগের নেতৃবন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *