নেত্রী আমাকে আবারো নৌকা প্রতীক দিয়ে পৌরবাসীর বাকি কাজটুকু করার সুযোগ করে দিবেন …….মেয়র মাহফুজুল হক

জাকির হোসেন সৈকত: ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হককে নাগরিক সংবর্ধনা দিয়েছে পৌরসভার ৮ নং ওয়ার্ডের এলাকাবাসী। ২৫শে নভেম্বর বুধবার বিকেলে পৌরসভা ওয়াপদা মাঠে নাগরিক সংবর্ধনা ও নির্বাচনী আলোচনা অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথি হিসেবে বক্তব্যে পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মাহফুজুল হক বলেন, ফরিদগঞ্জ পৌরসভার নাগরিকরা ছিলো সরকারের উন্নয়ন থেকে বঞ্চিত। পৌরসভা গঠনের পর এই প্রথম নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে আপনাদের দেয়া বিপুল ভোটে আমি মেয়র নির্বাচিত হয়েছি। আপনারা আমাকে ভোট দিয়ে যে মূল্যয়ন করেছেন এবং আপনাদের সেবা করার সুযোগ করে দিয়েছেন আমি জাতির পিতা বঙ্গবন্ধুর আদশর্কে বুকে ধারণ করে সে দায়িত্ব পালন করেছি।
এসময় তিনি আরো বলেন, আপনারা জানেন যে, আমি নির্বাচিত হওয়ার পূর্বে এই পৌরসভার সড়ক গুলোর যে বেহাল অবস্থা ছিলো। তা এখন আর দেখা যায়না। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধি ভাতা বিতরণ, সরকারের থেকে প্রাপ্ত বিভিন্ন সুযোগ-সুবিদা শতভাগ সততা ও নিষ্ঠার সাথে সুষম বন্টন করেছি। পৌরসভায় কাজের পরিমান শূন্য থেকে প্রায় ৭০ ভাগ উন্নয়ন পৌরবাসীর চোখে দৃশ্যমান। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমি প্রত্যাশা আসছে পৌর নির্বাচনে আমার কাজের গুনগত মান বিবেচনায় এনে আমাকে আবারো নৌকা প্রতীক দিয়ে পৌরবাসীর বাকি সেবা টুকু করার সুযোগ করে দিবেন।
৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রহিম পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান নান্নু গাজীর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, হাজী আমির হোসেন পাটওয়ারী, উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাও. শহিদুল্ল্যা, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও বাজার ব্যবসায়ী কমিটির সহ-সভাপতি আলী হায়দার পাঠান টিপু, আবওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদ, ব্যবসায়ী হাজী নাছির উদ্দিন, আলমগীর হোসেন ।
সংবর্ধনা সভায় বিপুল সংখ্যক নারী পুরুষ অংশ গ্রহণ করেন। আলোচনা সভার পুর্বে ওর্য়াড আওয়ামীলীগ ও এলাকাবাসীর পক্ষে মেয়র মাহফুজুল হককে ফুলের নৌকা উপহার দিয়ে সংবর্ধনা দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *