ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাথে ঢাকাস্থ্য প্রাক্তন ছাত্রলীগ ফোরামের মতবিনিময়

স্টাফ রিপোর্টার:
ফরিদগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছের ঢাকাস্থ ফরিদগঞ্জ প্রাক্তন ছাত্রলীগ ফোরামের নেতৃবৃন্দ। করোনা মহামারি চলাকালে সংগঠনটির ভুমিকাসহ যে কোন দুর্যোগ বা সামাজিক অবক্ষয় রোধে নিজেদের ভুমিকার রাখার সাথে সাথে রাজনৈতিক ভাবেও সংগঠনটি গুরুত্বপূর্ণ ভুমিকা রাখে এমন প্রত্যয় ব্যক্ত করে সংগঠনটির সভাপতি এস এম মুনীর হোসেন মুনীর। প্রেসক্লাব সভাপতি মো: কামরুজ্জামানের সভাপতিত্বে সংগঠনটির সভাপতি আরো বলেন, এই ফোরামের সদস্যরা নিজেদের অর্জিত অর্থ থেকে বিভিন্ন ভাবে সহযোগিতা করে আসছে। উদ্দেশ্যে একটাই ছাত্রলীগের নীতি আদর্শ মেনে রাজনীতি করতে যেয়ে জনসেবার মতো যেই কাজটুকু আমরা করতে পেরেছি, তাকে ধরে রাখা। দীর্ঘদিন ধরে সংগঠনটি চলতে গিয়ে অনেকগুলো ভাল কাজ করেছে।

তিনি জানান, রাজনীতির সাথে সাথে সমাজ সেবায় জড়িত থাকার সুবাদে সংগঠনটির সাধারণ সম্পাদক বেনজির আহমেদ সুমন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গুপ্টি পুর্ব ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পাওয়ার জন্য নিজেকে তুলে ধরতে সক্ষম হয়েছেন।

মতবিনিময় সভায় এসময় সংগঠনের সাধারন সম্পাদক বেনজীর আহমেদ সুমন,সহ সভাপতি সফিকুল ইসলাম খান, মোহাম্মদ রসু মিয়া, ফয়সাল আহমেদ মুন্না, যুগ্ম সাধারন সম্পাদক মুজিবুর রহমান পাটওয়ারী, রেজাউল করিম সবুজ,আপ্যায়ন সম্পাদক শাহাবুদ্দিন খান, ইউপি সদস্য শিপন দাস প্রমুখ উপস্থিত ছিলেন। পরে চেয়ারম্যান প্রার্থী হিসেবে সংগঠনের সাধারন সম্পাদক বেনজীর আহমেদ সুমন নিজের পরিচয় সাংবাদিকদের সামনে তুলে ধরেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *