ছয় ক্যামেরার ফোন ভিভো ভি১৭প্রো

সময়ের চাহিদা ও গ্রাহকদের ফ্যাশন আকাঙ্ক্ষাকে গুরুত্ব দিয়ে মোবাইল প্রযুক্তির কয়েকটি বিশেষ ফিচারকে সঙ্গী করে দেশের প্রথম ছয় ক্যামেরার ফ্ল্যাগশিপ ভি১৭প্রো বাজারে নিয়ে এসেছে বহুজাতিক চীনা কোম্পানি ভিভো।

ভি১৭প্রো’র দুইটি সেলফি ক্যামেরার একটি ৩২ মেগাপিক্সেলের এবং অপরটি মুনলাইট ফ্লাশসহ ৮ মেগাপিক্সেলের। এর পেছনের চারটি ক্যামেরা যথাক্রমে ৪৮ মেগাপিক্সেলের এইচডি, ১৩ মেগাপিক্সেলের টেলিফটো, ৮ মেগাপিক্সেলের এআই সুপার ওয়াইড অ্যাঙ্গেল এবং ২ মেগাপিক্সেলের। আলো সংবেদনশীল ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরাটি সব ধরণের পরিস্থিতিতে উজ্জ্বল এবং প্রাণবন্ত ছবি নিশ্চিত করে।

৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রমের মোবাইলটি গ্ল্যাশিয়ার আইস এবং মিডনাইট ওশেন- এ দুই রঙে পাওয়া যাবে। এর মূল্য নির্ধারণ করা হয়েছে ৩৯ হাজার ৯৯০ টাকা। ফাস্ট চার্জিং প্রযুক্তির ফোনটি দ্রুত রিচার্জ করা যাবে। আর ফুল স্ক্রিন ডিসপ্লে এবং গ্লাস বডি মুগ্ধ করবে ক্রেতাদের।

রাজধানীর একিট হোটেলে আয়োজিত এক উদ্বোধন অনুষ্ঠানে ভিভোর ভি সিরিজের সর্বশেষ ফোন ভি১৭প্রো’র উন্মোচন করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভিভো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডিউক এবং সেলস ডিরেক্টর মিস শ্যারন।

অনুষ্ঠানে ভিভো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডিউক বলেন, গ্রাহকদের চাহিদা ও আকাঙ্ক্ষাকে অগ্রাধিকার দেয় ভিভো। ভি১৭প্রো-তে এর উদ্ভাবনী সম্মিলন ঘটেছে। দুইটি পপ আপ সেলফি ক্যামেরাসহ ছয়টি ক্যামেরা, থ্রি সি চার্জিং প্রযুক্তি, ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্টসহ নানা প্রযুক্তির কারণে ফোনটি ব্যবহারে অনন্য অভিজ্ঞতা পাওয়া যাবে।

ভিভো ভি১৭প্রো’র অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ফানটাচ ওএস ৯.১। ৪ হাজার ১০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারির ফোনটি চলে কোয়ালকম স্প্যাপড্রাগন ৬৭৫ এআইই অক্টাকোর প্রসেসরে।

ডুয়াল ইঞ্জিন ফাস্ট চার্জিং প্রযুক্তি এবং থ্রি সি ইউএসবি পোর্টের কারণে এটি দ্রুত রিচার্জ করা যায়। ৬ দশমিক ৪৪ ইঞ্চির ফুলভিউ ডিসপ্লের ফোনটির রেজ্যুলেশন ১০৮০ x ২২৪০ পিক্সেল।

ভিভো বাংলাদেশ’র সেলস ডিরেক্টর মিস শ্যারন বলেন, মোবাইল এখন লাইফ স্টাইলের অবিচ্ছেদ্য অংশ। এটি একদিকে সহজে ব্যবহারযোগ্য অন্যদিকে দ্রুত ফাংশন ক্ষমতা থাকা দরকার। একইসঙ্গে ডিজাইনও আকর্ষণীয় হওয়া জরুরি। ভিভো ভি১৭প্রো-তে অত্যাধুনিক প্রযুক্তি ও অনন্য ডিজাইনের সমন্বয় পাবেন গ্রাহকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *