১৫ আগষ্টের শােককে শক্তিতে রূপ দিয়ে স্বাধীনতা বিরোধী অপশক্তিকে রুখে দিতে হবে ……. আবুল খায়ের পাটওয়ারী

স্টাফ রিপাের্টার:
ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীরমুক্তিযােদ্ধা আবুল খায়ের পাটওয়ারী বলেছেন, আগস্ট এলেই স্বাধীনতা বিরােধী সজাগ হয়ে উঠে । তারা স্বপ্ন দেখে আবারাে একটি ১৫ আগস্ট তৈরি করে এই দেশক অস্থিতিশীল করে তুলতে। আওয়ামীলীগ করে এমন একটি লােক জীবিত থাকতে তাদের সেই স্বপ্ন সফল হবে না। তারা আন্দােলনের নামে নৈরাজ্য সষ্টি করে ক্ষমতা দখল করতে চায়। তাই আমাদের এখনেই ঐক্যবদ্ধ হতে হবে। আগামী সংসদ নির্বাচন শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগকে আবারাে ক্ষমতায় নিয়ে আসতে আমাদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। একই সাথে ১৫ আগষ্টের শােককে শক্তিতে রূপ দিয়ে, স্বাধীনতা বিরোধী অপশক্তিকে রুখে দিতে হবে
উপজেলা আওয়ামীলীগের কার্যালয় উপজেলা আওয়ামীলীগের জাতীয় শােক দিবসের প্রস্তুতি সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন দপ্তর সম্পাদক আব্দুস সামাদ মিন্টু পাটওয়ারি, যুব ও ক্রীড়া সম্পাদক বাবুল পাটওয়ারী, সদস্য হাসান রাজা পাটওয়ারী, কামাল মিয়াজী, এনামুল হােসন রাসেল, আবু তালেব সরদার, কৃষকলীগের সহসভাপতি জহির হােসন মিজি, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শাহআলম মিজি, উপজেলা ছাত্রলীগের সাবক যুগ্মসম্পাদক রাজীব মজুমদার, রবিউল হােসন প্রমুখ।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার জানান, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগ কেন্দ্র ঘােষিত সিদ্ধান্ত মােতাবক জাতীয় শােক দিবস ও ১৭ আগস্ট বােমা হামলার ঘটনা ও ২১ আগস্ট গ্রেনেড হামলার ঘটনার প্রতিবাদ কর্মসূচী পালন করবো। একই সাথে শেখ রাসেল ও বঙ্গমাতা শেখ ফজিলাতুনেছার জন্মদিন উপলক্ষেও কর্মসূচী পালন করা হবে।
এদিক সভার শুরুতে উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক ও উপজলা কৃষকলীগর সভাপতি আব্দুস সাত্তার পাটওয়ারীর মৃত্যুতে শােক প্রকাশ ও ১ মিনিট নিরবতা পালন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *