বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মাদ্রাসার শিক্ষা ব্যবস্থাকে যুগপযােগি করেছেন ……… মেয়র আবুল খায়ের পাটওয়ারী

স্টাফ রিপাের্টার:
বুধবার (১৫জুন) সকালে ফরিদগঞ্জের মজিদিয়া কামিল মাদ্রাসার ২০২২ সালের দাখিল পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দােয়া ও আলাচনা সভা অনুষ্ঠিত হয়েছে । মাদ্রাসার অধ্যক্ষ ড. এ কে এম মাহবুবুর রহমানের সভাপতিত্ব প্রধান অতিথি হিসেব বক্তব্য রাখেন ফরিদগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগর সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযােদ্ধা আবুল খায়ের পাটওয়ারী। তিনি তার বক্তব্য বলেন, এক সময় মাদ্রাসার শিক্ষার্থীরা পড়ালেখা করেও চাকুরি করবে এই আশা করতাে না। কিন্তু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মাদ্রাসার শিক্ষা ব্যবস্থাকে যুগপযােগি করে তুলেছেন। প্রচলিত শিক্ষার সাথে তাল মিলিয়ে মাদ্রাসার শিক্ষার্থীরা যাতে
নিজদের মেধা বিকাশর সাথে সাথে দেশের উন্নয়নে নিজদের ভুমিকা রাখতে পারবে সেই শিক্ষা তােমরা গ্রহণ করতে হবে। বর্তমান জননেত্রী শেখ হাসিনা সরকার ইসলামী বিশ্ববিদ্যালয় স্থাপন করে মাদ্রাসা শিক্ষার্থীদের আরবী শিক্ষায় নিজদের বিশ্বদরবারে প্রতিষ্ঠিত করেছেন।
উপাধ্যক্ষ মুফতি আনায়ার মােল্লার পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য সাবক পৌর প্রশাসক সফিকুর রহমান পাটওয়ারী, পৌরসভার কাউন্সিলর জাকির হােসন গাজী, জাহিদ হােসেন বাবুল পটওয়ারী, জাহিদ হাসন , মাদ্রাসার হেড মােহাদ্দস মাও. মমিনুল ইসলাম খান প্রমুখ। আলাচনা শেষ মিলাদ মাহফিল ও দােয়া অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *